পাইসটেক লিমিটেড (Piistech Ltd)

PIISTECH বাংলাদেশের একটি ওয়ান-স্টপ ওয়েব ও সফটওয়্যার সমাধান প্রদানকারী কোম্পানি।

PIISTECH মানে পারফেক্ট ইন্টেলিজেন্স ইনফরমেশন সিস্টেম এবং প্রযুক্তি যেখানে আমরা সফ্টওয়্যার পরিষেবা প্রদান করি। এটি প্রাথমিকভাবে 2017 সালের ফেব্রুয়ারিতে তার ব্যবসা শুরু করেছে। এটি প্রথম থেকেই আউটসোর্সিংয়ের সাথে জড়িত। যার ফলে সংস্থাটি সারা বিশ্বে সফ্টওয়্যার বিকাশ এবং রক্ষণাবেক্ষণ পরিষেবা সরবরাহ করে, বর্তমানে আমরা মার্কিন যুক্তরাষ্ট্র, মালয়েশিয়ান, সিঙ্গাপুর, অস্ট্রেলিয়ান এবং যুক্তরাজ্যের সাথে কাজ করছি। আমরা দ্রুত এবং অর্থনৈতিকভাবে বাজারে দুর্দান্ত সফ্টওয়্যার পণ্য সরবরাহ করতে ক্লায়েন্টদের সাথে অংশীদারিত্বের একটি অনন্য সহযোগিতামূলক মডেল তৈরি করেছি।

আমরা ওয়েব ডেভেলপমেন্ট, অ্যাপ ডেভেলপমেন্ট (iOS, Android) এবং ডিজিটাল মার্কেটিং নিয়ে কাজ করছিলাম। এছাড়াও আমরা একটি ক্লাউড-ভিত্তিক সমাধান, বড় ডেটা, পণ্য উন্নয়ন ও রক্ষণাবেক্ষণ, UI এবং UX ডিজাইন, ই-কমার্স পরিষেবা নিয়ে কাজ করছি।

আমাদের লক্ষ্য হল সাশ্রয়ী মূল্যে আমাদের ক্লায়েন্টদের শুধুমাত্র সর্বোচ্চ মানের পরিষেবা প্রদানের মাধ্যমে শিল্পের সবচেয়ে সম্মানিত, বিশ্বস্ত এবং পছন্দের সফ্টওয়্যার পরামর্শদাতা সংস্থা হয়ে ওঠা।

2019 সালে আমরা এখন আগের চেয়ে অনেক বড় স্বপ্ন দেখছি। আমরা 60 টিরও বেশি সদস্যের একটি পরিবারে পরিণত হয়েছি যারা প্রতি মাসে সেরা মানের পণ্য তৈরি করে এবং প্রতিদিন পর্যবেক্ষণ করে। আমাদের একটি ডেডিকেটেড সাপোর্ট টিম ব্যবহারকারীদের সহায়তা করছে এবং তাদের সমস্যা সমাধানে প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছে । আমরা যখনই সম্ভব বিভিন্ন আন্তর্জাতিক ইভেন্টে অংশগ্রহণ করার জন্য আমাদের কাজগুলি পরিচালনা করি

যোগাযোগ

ওয়েবসাইট- https://www.piistech.com

ই-মেইল- info@piistech.com

ফোন- +88 01717 63 94 22

ঠিকানা- ৩য় তলা, বাড়ি # 31, রোড # 10, সেক্টর # 06, উত্তরা, ঢাকা 1230।