ইন্টিওপল (Inteople)

Inteople হল একটি পূর্ণ-পরিষেবা আইসিটি পরামর্শ এবং সফ্টওয়্যার উন্নয়ন সংস্থা যা জটিল আইসিটি সমস্যা, উদ্যোগ এবং উদ্দেশ্যগুলিকে মোকাবেলায় বিশেষজ্ঞ। Inteople পরিষেবা: সফ্টওয়্যার উন্নয়ন পরিষেবা অন্তর্ভুক্ত; ওয়েব অ্যাপ্লিকেশন, মোবাইল অ্যাপ্লিকেশন, সিস্টেম ইন্টিগ্রেশন, ব্যবসা অটোমেশন এবং সম্পূর্ণ ডেটা বিশ্লেষণ।

আমাদের মূল লক্ষ্য হল ব্যবসায়িক এবং অলাভজনক সংস্থাগুলিকে আরও প্রতিযোগিতামূলক হতে, খরচ কমাতে এবং উৎপাদনশীলতা বাড়াতে সহায়তা করা।  আমাদের গ্রাহকদের এবং শিল্পের চাহিদা মেটাতে প্রশিক্ষকের নেতৃত্বে ইনফরমেশন কমিউনিকেশনস অ্যান্ড টেকনোলজি (আইসিটি) প্রশিক্ষণ কোর্সের বিকাশ এবং বিতরণে পেশাদার প্রশিক্ষণ। বিটিএস, বিএসসি, এমএসসি, এইচএলআর, আইএন, ট্রান্সমিশনের পাশাপাশি টার্নকি সিভিল কাজের জন্য ডিজাইন, ইনস্টলেশন, প্রজেক্ট ম্যানেজমেন্ট এবং সফ্টওয়্যার, মোবাইল অ্যাপস, টেলিকমিউনিকেশন পরিষেবাগুলির জন্য পেশাদার বিকাশের ক্ষেত্রে কোর্স। ইন্ডাস্ট্রিয়াল ইন্টারনেট অফ থিংস (IIoT) সম্পূর্ণরূপে সমন্বিত ডেলিভারি মডেল যা বৃদ্ধি, ব্যয় দক্ষতা এবং ব্যবসায়িক তত্পরতা তৈরি করতে শিল্প IoT প্রক্রিয়াগুলিকে অর্কেস্ট্রেট, শিল্পায়ন সমর্থন করে।

স্মার্ট পরিষেবাগুলির মধ্যে – আইআইওটি-সক্ষম সম্পদগুলির স্বাস্থ্য এবং কার্যকারিতা দূরবর্তী পর্যবেক্ষণ, ডায়াগনস্টিকস এবং প্রগনোস্টিকস ইন্টেলিজেন্ট ম্যানুফ্যাকচারিং-সংযুক্ত চাহিদা সংবেদন, উপকরণ ব্যবস্থাপনা, উত্পাদন, দোকান, লজিস্টিক, আফটার মার্কেট পরিষেবা এবং পণ্য ডিজাইনের মাধ্যমে স্বয়ংক্রিয়ভাবে পরিচালনা এবং অপ্টিমাইজ করা হয়, এবং অপারেটিং পরিবেশে পরিবর্তনের প্রতিক্রিয়া জানায়। সংযুক্ত সাপ্লাই চেইন – উন্নত নিয়ন্ত্রণ, অতিরিক্ত ইনভেন্টরি হ্রাস, কম খরচে লজিস্টিক, গ্রাহকের চাহিদার প্রতি প্রতিক্রিয়াশীলতা, ত্বরান্বিত অর্ডার-টু-নগদ চক্র এবং গ্রাহকের অভিজ্ঞতার প্রত্যাশার সাথে সারিবদ্ধ।

যোগাযোগ

ওয়েবসাইট- http://www.inteople.com/?i=1#body

ই-মেইল-  info@inteople.com | inteople@gmail.com

Skype: avesohel | Facebook: inteople | WhatsApp: +880181988323

ঠিকানা- 25/13-বি ব্লক সি তাজমহল রোড, মোহাম্মদপুর, ঢাকা 1207, বাংলাদেশ।